অন্ধ হয়ে যান, নয় দুরত্ব বজায় রাখুন! সহজ ব্যাপার!!

অন্ধ হয়ে যান, নয় দুরত্ব বজায় রাখুন! সহজ ব্যাপার!!

যাকে ভালবাসো, তার সাথে ন্যাকামি করায় দোষের কিচ্ছু নেই। ফেবুতে রাস্তাঘাট এ যেখানে খুশি। যাদের সহ্য হবে না, তারা অন্ধ হয়ে যাক। তাদের জোটেনি সমস্যাটা তাদের। তারা পার্টনারের সাথে খোলা মনে মিশতে পারেনি সমস্যাটা তাদের। তোমাদের না! অন্ধ হয়ে যান, নয় দুরত্ব বজায় রাখুন! সহজ ব্যাপার।

যাকে ভালবাসো, তার কাছে হাজারবার ভালবাসার কথা বলতেও যেমন দোষ নেই তেমন তুমুল ঝগড়াতে মাতাতেও কোনো দোষ নেই।

যারা এ নিয়ে পিছনে কথা বলে, হাসে তাদের তা করতে দাও। অন্তত মান, অভিমান চেপে, ভুল বুঝে বার বার একটার পর একটা মানুষ পালটে বহুগামি ( অনেকের মতে এটাই আধুনিকতা) হওয়ার চেয়ে, সব মিটিয়ে একজনের সাথেই থাকা অনেক ভালো। গার্লফ্রেন্ডের পার্স বইছ, টেলরিং শপ থেকে তার কোনো চুড়িদার এনে দিচ্ছ বলে বন্ধুরা ‘লাট্টু’ ‘গোলাম’ বলছে কিংবা একলা থাকা বয়ফ্রেন্ডের জন্য রান্না করে টিফিন নিয়ে যাওয়ায় ‘বুয়া’ বলছে।

খিস্তী মেরে এমন সঙ্গ ত্যাগ কর। এরা বালতির কাঁকড়া, নিজেও ওঠে না কাউকে উঠতেও দেয় না…..যে তোমার তার জন্যে কোনো কিছু করা শুধু ‘তার জন্য ‘ নয়, সেটা ‘তোমাদের জন্য’.. এতে লজ্জা সংশয় দ্বিধার কোনো জায়গাই নেই।

দুজনে আলাদা কেউ নও! যাকে ভালোবাসো তার হাত ছুতে, শরীর খারাপে গায়ের জ্বর মাপতে, শার্টের কুচি ধরে হাঁটতে কোন পাপ/নোংরামি নেই। আর যদি নোংরামিই হয় তবে অন্তত কোন বাসে ট্রেনে কোনো মেয়ের শরীরে হাত বুলিয়ে বা অন্যক্ষেত্রে টিঊশন স্যার বা ফাঁকাঘরে শরীরের চাহিদা বা ধর্ষণ করার চেয়ে এই নোংরামি ঢের ভালো!! সমস্ত ঠিক ভুলই আপেক্ষিক।

আরও পড়ুন —মৃত লাবিবের গার্লফ্রেণ্ডের নগ্ন/অর্ধনগ্ন ছবি ছড়াচ্ছে অনেকে

আমাদের চারপাশের প্রতিটা মানুষই যদি সব বুঝত তাহলে একটা বিশেষ ভালবাসার মানুষের প্রয়োজন পড়ত না।। যেটা দুজনের জন্য ভালো, ঠিক সেটাই করা উচিৎ। যেকোনো শর্তে, পরিস্থিতিতে একশ শতাংশ তাকেই দেওয়া উচিৎ। এবং তার জীবনের সব কিছুর উপর সম্পূর্ণ ভাবে নিজের অধিকার দেখানো উচিৎ।

যাকে ভালোবাসবে তার পাশে থাকবে, তার পুরোনোকে ভেঙে নতুন দিয়ে গড়বে, তার সাথে হেরে কাঁদবে জিতে হাসবে, তাকে নষ্ট করবে সাথে নিজে নষ্ট হবে, পাগলামি করবে সিরিয়াস বিষয় সবচেয়ে আগে শেয়ার করবে। যা করছ জানবে কোনো পাপ নয়, দেখিয়ে করবে। যাদের এসব পোষাবে না হয় অন্ধ হয়ে যাক, নয় দুরত্ব বজায় রাখুক! সহজ ব্যাপার!!

Leave a Comment: