এতো পাপ করে আবার নামাজ ক্যামনে কি

এতো পাপ করে আবার নামাজ ক্যামনে কি?

ফারিয়ার মতে, তার বাবা তাকে নানান শারীরিক ও মানুষিক অত্যাচার করসে। ওকে! আমার আগের স্ট্যাটাসে আমি কিছু নূরানী ইয়ং জেনারেশন এর ঈমানী কর্মকান্ড সম্পর্কে লিখেছিলাম। ঐশী তার বাপ্ মাকে কুপিয়ে হত্যা করছিলো, ১৭ বছরের ফারদিন মোটর সাইকেল কিনে না দেয়ার তার বাবার গায়ে পেট্রল ঢেলে আগুন জ্বালিয়ে দেয়। সবচেয়ে জঘন্য যে ব্যাপারটি, পড়া না শেখায়, নবম শ্রেণীর দুই ছাত্রকে উত্তম মাধ্যম দেন ম্যাডাম, তারা কি করলো? ম্যাডামের নাম্বার ফেসবুকে বিভিন্ন চটি পেজে ছড়িয়ে দিলো, আসতে লাগলো উরাধুরা কল। এই ঘটনা কোনোদিন ও ফাঁস হতো না, যদি না ওই দুই ঈমানী ছাত্রের ফুটবল খেলা নিয়ে বিরোধ লাগতো।

মা বাবা সবসময় সঠিক আমি মানতে নারাজ, পাঁচ বছর বয়সী সামিউলকে নিজ মা গলা টিপে হত্যা করেছিল পরকীয়ার কারণে ……মেয়েকে ধর্ষণ করে নিজ জন্মদাতা পিতা। মুদ্রার দুইটা পিঠ থাকে। কিন্তু আসল কথা হলো, আহমেদ ফারিয়ার মতো আপনি যখন ইয়াবা খাবেন তখন পাড়ার রাজনৈতিক লিডার, নেশাখোর বন্ধু আপনার সবচেয়ে আপন মনে হবে আর নিজের মা বাপ্ ভাই বোনরে মনে হবে জন্ম শত্রু বিকজ শয়তান ইবলিশ ইজ দ্যায়ার। Now my question is, what do we say about the one who turned his/her back on the one who gave his/her life on the first place.

আমি আব্বু আম্মুর কথা বলছি না। আমি তার কথা বলছি যিনি আমাদের এই জীবন দিসেন। আল্লাহ। আর যখন সমাজে দাওয়াহ থাকে না, তখন বাপ্ নিজের মেয়েকে ধর্ষণ করে, মেয়ে নিজের মা বাপরে হত্যা করে। রাসূল ﷺ 💕 বলেছেন, প্রত্যেক আদম সন্তানই পাপী। তিনি আল আমিন, তিনি কখনো মিথ্যা বলতেন না।

সবাই পাপী তাহলে ভালো কে? ভালো সে যে পাপ করে আর ক্ষমা চায়। Hiterto, ক্ষমার জিপিএস+পোস্টকোড+ডেস্টিনেশন= নামাজ। ওয়াল্লাহি Disney land ভাই নামাজ!! বোরিং টপিক। আপনি আপনার মার্ সাথে বেয়াদবি করসেন তাইলে, আপনি আপনার মায়ের হক নষ্ট করসেন। আর নামাজ হলো আল্লাহর হক।

No matter what happening in your life – Pray. No matter what sin you are committing- Pray. I don’t wear hijab- Pray. I don’t respect my parents- Pray. I drink alcohol- Pray. I sell drugs- Pray. I have a girlfriend and I am sleeping with her- I tell you Pray.

হেহে: লুল এতো পাপ করে আবার নামাজ ক্যামনে কি? এইটা তো মুনাফেকি ভাই। না ভাই মুনাফেকি না এই পাপ কাজ গুলা থেকে বাঁচার জন্য you have to pray. নিশ্চয় নামাজ পাপ কাজ থেকে বিরত রাখে (কোরআন ২৯:৪৫) না ভাই আমি আগে ভালো হবো তারপর নামাজ পড়বো। হাবিবি আপনি আপনার লাইফে তখনি ভালো হতে পারবেন যখন নামাজ পড়া শুরু করবেন। অনেক পাবলিক আপনাকে টিটকারি মারবে, তাদের বলেন আপনি ভালো আমি খারাপ। My prayer is between me and my Allah.

আমি শনিবার পাপ করলাম নামাজ পড়লাম, রবিবার পাপ করলাম নামাজও পড়লাম, সোমবার নামাজ পড়লাম পাপ একটু কম করতে শুরু করলাম, এইভাবে শুক্রবারের মাথায় আপনি দেখবেন সমস্ত পাপ কাজ থেকে আল্লাহ রক্ষা করা শুরু করবেন and then you will become an unstopable force when Allah is on your side.

নামাজ থাকলে ঐশী পয়দা হবে না, নামাজ থাকলে নেশাখোর ফারিয়া থাকবে না, নামাজ থাকলে ধর্ষণকারী বাবা থাকবে না। আর ছোট ভাইবোন, ফ্যাবু সেলেব্রিটির ঠাকুরমার ঝুলির মোটিভেশনাল গপ্পো বাদ দিয়ে মাথা মসজিদে ঠেকান, সফলতা বাপ্ বাপ্ করে আসবে। ইনশাল্লাহ।

Leave a Comment: